ওসমানীনগরে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান করোনায় আক্রান্ত

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ১৬ মে ২০২০, ১০:১৪:৪২ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

সিলেটের ওসমানীনগরে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পল্লী বিদ্যুতের এক লাইন টেকনিশিয়ান।

শুক্রবার রাতে ই-মেইলের মাধ্যমে ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে ওসমানী মেডিকেল কলেজের ল্যাব থেকে ওই ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্টের তথ্য জানানো হয়। এ নিয়ে উপজেলায় তিনজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

করোনায় আক্রান্ত ব্যক্তি পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ এর ওসমানীনগরের খাশিকাপন জোনাল অফিসে লাইন টেকনিশিয়ান পদে কর্মরত আছেন। তিনি হবিগঞ্জ জেলার বাসিন্দা। বর্তমানে তিনি স্ত্রী সন্তান নিয়ে তাজপুরবাজারে হাজী মশ্রব আলী কমপ্লেক্সের পঞ্চম তলায় ভাড়া থাকেন।

ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল দলের প্রধান ডা. সাকিব আবদুল্লাহ চৌধুরী বলেন, চলতি ৬ মে শরীরে জ্বর থাকায় ওই টেকনিশিয়ান নমুনা দিয়েছিলেন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে আমরা ই-মেইলের মাধ্যমে করোনা শনাক্তের বিষয়টি জানতে পারি। আক্রান্ত ব্যক্তির সঙ্গে ফোনে কথা হয়েছে। তাকে বাসা থেকে বের হতে নিষেধ করা হয়েছে।

আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে আক্রান্ত ব্যক্তির বাসা লকডাউন করা হবে। এছাড়া আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহসহ অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ওসমানীনগরে গত ৩০ এপ্রিল প্রথম উপজেলার দয়ামীর ইউনিয়নের রাইকদাড়া (নোয়াগাঁও) গ্রামের ৫৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা শনাক্ত হয়।

এর পর গত ৫ মে ওসমানীনগরে দ্বিতীয় করোনা রোগী শনাক্ত করা হয়। আক্রান্ত ঢাকা ফেরত ২৪ বছর বয়সী তরুণ গোয়ালাবাজার ইউপির পূর্বব্রাহ্মণ গ্রামে বাসিন্দা।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত