ঢাকায় করোনায় ওয়ার্ড যুবলীগ সভাপতির মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ১৭ মে ২০২০, ১৬:২০:২৩ | অনলাইন সংস্করণ

সায়েম খন্দকার। ছবি-সংগৃহীত

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীতে ওয়ার্ড যুবলীগ সভাপতির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মারা যাওয়া সায়েম খন্দকার (৪৩) রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি পদে ছিলেন।

সায়েমের স্বজনরা জানান, সায়েম খন্দকারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পরপরই তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে তার সংস্পর্শে আসা পরিবারের অন্য সদস্যদেরও আইসোলেশনে নেয়া হয়। আজ দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
স্বাস্থ্য অধিদফতরের রোববারের তথ্য অনুসারে, দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২৮ জনে।

এই সময়ের মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৩ জন। এ নিয়ে সর্বমোট আক্রান্ত ২২ হাজার ২৬৮।

যুবলীগের শোক: সায়েম খন্দকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছে যুবলীগ। এক যুক্ত বিবৃতিতে আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত