ঈদ পর্যন্ত ময়মনসিংহ জেলার সব শপিংমল, দোকানপাট বন্ধ

  ময়মনসিংহ ব্যুরো ১৭ মে ২০২০, ২১:২৫:২১ | অনলাইন সংস্করণ

করোনা মোকাবেলায় ও প্রতিরোধে সোমবার থেকে ময়মনসিংহ জেলার সর্বত্রই সব শপিংমল, দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ১টা পর্যন্ত ও কাঁচামালের দোকান ৫টা পর্যন্ত খোলা রাখা যাবে।

রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিটি মেয়র ইকরামুল হক টিটু, পুলিশ সুপার মোহাম্মদ আহমার-উজ্জামান, সেনাবাহিনীর লে. কর্নেল মোহাম্মদ মেহেদি হাসান, র‌্যাব-১৪-এর অধিনায়ক লে. কর্নেল ইফতেখার উদ্দিন, সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক অমিত রায়, চেম্বার সহ-সভাপতি শংকর সাহা, ব্যবসায়ী নেতা মো. রবিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জেলার সার্বিক করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা শেষে এ সিদ্ধান্ত হয়। এ সময় বক্তারা ব্যবসায়ীদের ঈদ পর্যন্ত ধৈর্য ধরার আহ্বান জানান।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত