যশোরে স্বপ্নদেখো’র ঈদ উপহার পেল প্রতিবন্ধী শিশুরা

  যশোর ব্যুরো ১৭ মে ২০২০, ২৩:৩০:০৫ | অনলাইন সংস্করণ

যশোরে প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থা।

রোববার সদর উপজেলার মনোহরপুর ও এনায়েতপুর গ্রামের ১৯জন শিশুকে ঈদের পোশাক, মেহেদী ও করোনা প্রতিরোধে প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী। সংগঠনের সদস্যদের চাঁদার টাকায় সহায়তা সামগ্রী প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত স্থানীয় ইউপি মেম্বর ইনসার আলী বলেন, করোনাভাইরাসের এই সংকটময় সময়ে গ্রামের প্রতিবন্ধী শিশুদের অবস্থা অনেক খারাপ। তারা অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে আমাদের সমাজে বেঁচে আছে। আমাদের উচিত তাদের প্রতি সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।

তিনি বলেন, স্বপ্নদেখোকে ধন্যবাদ জানাই তাদের এই বৃহৎ উদ্যোগ গ্রহণের জন্য। তারা প্রতি বছরই এই এলাকার প্রতিবন্ধী শিশুদেরকে চিকিৎসা, নতুন পোশাক ও খাদ্যসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা করে আসছে।

স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জহির ইকবাল বলেন, আমরা প্রতি বছরই ঈদ, পূজাসহ বিভিন্ন উৎসবে প্রতিবন্ধী শিশুদের সহযোগিতা করে থাকি। তারাও আমাদের সমাজের একটি অংশ। তারা যে অবহেলিত নয় সে বিষয়গুলো বোঝানোর চেষ্টা করি। করোনাভাইরাসের এই সংকটময় সময়ে সবার উচিত নিজ জায়গা থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া। করোনা সংক্রমণের প্রথম থেকেই এই এলাকার ৩৫ জন প্রতিবন্ধী শিশুদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছি আমরা।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত