আজ তামিমের আড্ডায় উপস্থিত থাকছেন কোহলি

  স্পোর্টস ডেস্ক ১৮ মে ২০২০, ১২:৪২:৪২ | অনলাইন সংস্করণ

এবার বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের লাইভ শোতে সারপ্রাইজ হিসেবে আসছেন ভারতের ক্যাপ্টেন বিরাট কোহলি। গেল শনিবার রাতে বাঁহাতি ড্যাশিং ওপেনারের লাইভ শোতে ছিলেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক এবং দুই বিস্ফোরক ব্যাটসম্যান সৌম্য সরকার ও লিটন দাস।

ওই দিনই শেষ দিকে তামিম বলেন, আগামী শোতে আপনাদের জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। কিন্তু সেটি কী, তা বলেননি। কিছুক্ষণ পর নিজের অফিসিয়াল ফেসবুক পেজে তিনি জানান, পরবর্তী লাইভে তার অতিথি কোহলি।

তামিমের পোস্টটি ছিল এ রকম– সারপ্রাইজ, সারপ্রাইজ। আমার ও কোহলির সঙ্গে আগামী ১৮ মে, রাত ১০টা ৩০ মিনিটে যোগ দিন। অর্থাৎ আজ রাত সাড়ে ১০টায় বাঁহাতি ওপেনারের ফেসুবক পেজ ও ইউটিউব চ্যানেলে আড্ডায় আসছেন টিম ইন্ডিয়ার ডানহাতি ব্যাটিং কিং।

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি। অনেক ক্রিকেট বিশেষজ্ঞ মনে করেন, স্বদেশী কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ১০০ সেঞ্চুরির বিশ্বরেকর্ড ভেঙে দেবেন তিনি।

ক্রিকেট ইতিহাসে একমাত্র কোহলিরই তিন ফরম্যাটে ব্যাটিং গড় ৫০-এর ওপরে। তিন সংস্করণেই ধারাবাহিক পারফরম্যান্সে সেরা খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। বিশেষ করে রান তাড়ায় দুর্দান্ত দক্ষতা রয়েছে তার। কেউ কেউ বিশ্বাস করেন, এটি তাকে সর্বকালের সেরা ক্রিকেটারের মর্যাদার আসনে বসাবে।

তামিমের এখন পর্যন্ত বেশ কয়েকটি লাইভ শো হয়েছে। তন্মধ্যে কোহলির আড্ডাটি অনেক বেশি চিত্তাকর্ষক ও আনন্দময় হবে, তাতে কোনো সন্দেহ নেই।

করোনাভাইরাসের প্রকোপ কমাতে গেল ২৬ মার্চ থেকে সারাদেশে চলছে অনানুষ্ঠানিক লকডাউন। এ দুঃসময়ে ক্রিকেটারদের সঙ্গে তামিমের আড্ডা শো মানুষের আনন্দের খোরাক হিসেবে কাজ করছে। নিশ্চয়ই কোহলির সঙ্গেও তার কথোপকথন-আলাপচারিতায় এর ব্যত্যয় ঘটবে না।

তৃতীয় বিদেশি খেলোয়াড় হিসেবে তামিমের লাইভ শোতে আসছেন কোহলি। ইতিমধ্যে ভারতীয় অধিনায়কের সতীর্থ রোহিত শর্মা এ শোতে আড্ডা দিয়েছেন। এ ছাড়া দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু-প্লেসিসও উপস্থিত ছিলেন।

গেল ২ মে এ লাইভ শো শুরু করেন তামিম। তার প্রথম আড্ডার অতিথি ছিলেন টাইগার উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এর পর দেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, লাল-সবুজ জার্সিধারীদের বর্তমান টি-টোয়েন্টি দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ এবং দুই পেসার তাসকিন আহমেদ ও রুবেল হোসেনকে নিয়ে আড্ডায় মাতেন তিনি।

সতীর্থদের পর জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক- নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে লাইভ আড্ডায় আনেন তামিম। তার আড্ডায় খণ্ডকালীন যোগ দেন হালের ক্রিকেটার নাসির হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান ও শফিউল ইসলামও।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত