মাশরাফির ব্রেসলেট বিক্রির টাকা ব্যয় হবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে

  নড়াইল প্রতিনিধি ১৮ মে ২০২০, ১৮:২৩:০৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজার নামখচিত ব্রেসলেটটি ৪২ লাখ টাকা বিক্রি হয়েছে। বহুল আলোচিত নিলাম থেকে প্রাপ্ত বিপুল পরিমাণ এ অর্থ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে ব্যয় হবে। করোনায় কর্মহীন হয়ে পড়া দেশের মানুষের সাহায্যার্থে খরচ করা হবে এ টাকা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক সোমবার দুপুরে চিত্রা রিসোর্টে সাংবাদিকদের এ তথ্য জানান। রোববার রাত ১২টার দিকে মাশরাফির ব্যবহার্য ব্রেসলেটটি কেনে বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইনান্স কোম্পানি অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ)। এটি দীর্ঘ ১৮ বছর সুখ-দুঃখের অবিচ্ছেদ্য সঙ্গী ছিল ম্যাশের। নিলাম শেষে বিএলএফসিএ চেয়ারম্যান মমিনুল ইসলাম ‘মাশরাফি নামাংকিত’ ব্রেসলেটটি টাইগারদের সফল অধিনায়ককে আবার উপহার হিসেবে ফেরত দেন।

তরিকুল ইসলাম জানান, নিলামের ৪২ লাখ টাকা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ব্যয় করার কথা জানিয়েছেন এর চেয়ারম্যান মাশরাফি। এছাড়া ব্রেসলেটটি ক্রয়ের জন্য মোমিনুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এ অর্থ সততার সঙ্গে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করা হবে বলে জানান নড়াইল এক্সপ্রেস।

এ সময় আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কামরুল আলম, ইস্রা্রাফিল খবির রাজু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহান, আবু বকর সিদ্দিক প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত