‘আপনারা সচেতন না হলে আমরা খাবার নিয়ে আসব না’

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ১৯ মে ২০২০, ১৯:১৫:২৪ | অনলাইন সংস্করণ

‘আপনারা সচেতন হোন। মরণব্যাধি এ ভাইরাসের কোনো ওষুধ এখনও তৈরি হয়নি। সচেতনতাই হল এর মূল ওষুধ। আপনারা সচেতন না হলে আমরা আপনাদের কাছে খাবার নিয়ে আসব না।’

মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর একাংশ) আসনের এমপি কাজী শহিদ ইসলাম পাপুল ও তার সহধর্মিণী সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলাম উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের সামনে কর্মহীন অসহায় পরিবারকে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ সব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে উত্তর চরবংশী, দক্ষিণ চরবংশী ও বামনী ইউপিতে পাপুল এমপির পক্ষে দ্বিতীয় দফায় উপহার হিসেবে দেড় হাজার অসহায় পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এমপি কাজী সেলিনা ইসলাম (সিআইপি) বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। আপনারা সরকারের লকডাউন মেনে আর কয়টা দিন ধৈর্য ধারণ করে ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারকে নিরাপদে রাখুন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার, আবু ছালেহ মো. মিন্টু ফরায়েজী, তোফাজ্জল হোসেন, সাবেক চেয়ারম্যান আনছার উল্যা, ইউপি সদস্য জাকির পাটোয়ারী, জেলা তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক সুকান্ত মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক, সালাউদ্দিন বাবু, যুবলীগ নেতা কামাল হোসেন জয়, উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব, কেরোয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহাদাত হোসেন লিটন প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত