মৃত্যুর ২২ দিন পর জানা গেল তিনি করোনায় আক্রান্ত ছিলেন

  সিলেট ব্যুরো ২০ মে ২০২০, ২০:২৪:১৬ | অনলাইন সংস্করণ

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা আরও একজন বেড়েছে। মৃত্যুর ২২ দিন পর জানা গেল তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

জানা গেছে, গত ২৮ এপ্রিল সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়। পরে তার শরীরের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টারে প্রেরণ করা হয়। গত ১ মে ঢাকা থেকে এ রিপোর্ট আসে তিনি করোনায় আক্রান্ত ছিলেন। স্বাস্থ্য অধিদফতরকে বিষয়টি তাৎক্ষণিক জানানো হলেও বুধবার তা প্রকাশ করা হয়।

ওই ব্যক্তির বয়স ৩৬। তার বাসা সিলেট সদরের হালদারপাড়ায়। গত ২৮ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে তিনি মারা যান।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, ওই ব্যক্তির করোনা পজিটিভ ছিল। তার নমুনা পরীক্ষার ফলাফল অনেক আগেই শামসুদ্দিনে আসে। তবে তারা আমাদের এ তথ্য জানায়নি।

শামসুদ্দিন হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, ওই ব্যক্তির করোনা পজিটিভ ছিল। গত ১ মে ঢাকা থেকে আমাদের কাছে এ রিপোর্ট আসে। আমরা বিষয়টি স্বাস্থ্য অধিদফতরকে জানিয়েছি ওইদিনই। হয়তো তারা তখন বিষয়টি খেয়াল করেননি।

উল্লেখ্য, সিলেটে এ নিয়ে ৮ জন করোনা আক্রান্ত রোগী মারা গেলেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত