ঈদ উপলক্ষে রংপুর চেম্বারের খাদ্যসামগ্রী বিতরণ

  রংপুর ব্যুরো ২০ মে ২০২০, ২৩:০৫:১২ | অনলাইন সংস্করণ

ঈদ উপলক্ষে করোনাভাইরাসে কর্মহীন নিম্ন আয়ের মানুষসহ দিনমজুর, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায়ের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে রংপুরের জেলা প্রশাসক মো. আসিব আহসান ও রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের হাতে ৭৫০ প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তরের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের শুরু করা হয়।

রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু ও সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপনসহ চেম্বারের পরিচালকবৃন্দ এ কার্যক্রমের উদ্বোধন করেন।

রংপুরের জেলা প্রশাসক মো. আসিব আহসানের মাধ্যমে ৫০০ প্যাকেট ও রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের মাধ্যমে ২৫০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। বাকি ২২৫০ প্যাকেট ত্রাণসামগ্রী রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া শ্রমিক, দিনমজুর, বস্তিবাসী, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায় এবং অসচ্ছল ও দুস্থ মানুষের মাঝে ঈদের আগের দিন পর্যন্ত পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত