নেইমারকে অপহরণ মেসি-সুয়ারেজের!

  স্পোর্টস ডেস্ক ২১ মে ২০২০, ১৫:০৯:৫৪ | অনলাইন সংস্করণ

হঠাৎ ছবিটা দেখলে মনে হতে পারে এ যেন হলিউডের সাড়া জাগানো সিনেমা 'মিশন ইম্পসিবল'-এর ইথান হান্ট! শরীরে দড়ি বেঁধে আলোচিত চরিত্র এই গোয়েন্দার কায়দায় ছাদ থেকে মেঝেতে নামছেন লিওনেল মেসি!

উদ্দেশ্য অপরাধ সংঘটিত করা, কাউকে অপহরণ করা। যে দৃশ্যে ছোট ম্যাজিসিয়ানের সঙ্গী লুইস সুয়ারেজ।

করোনার এ দুঃসময়ে দুই বন্ধুর এমন মিশন ইম্পসিবল মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, যা ফুটবল অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে।

প্রাণঘাতী ভাইরাসের উদ্বেগ কাটিয়ে অনুশীলনে ফিরেছে বার্সেলোনা। প্রস্তুতিতে দারুণ কসরত করছেন মেসিরা। সোমবার থেকে দলগত প্র্যাকটিসে নেমে পড়েছেন তারা।

গেল ১৬ মে মাঠে গড়িয়েছে জার্মানির বুন্দেসলিগা। এ নিয়ে প্রায় দুই মাস পর ইউরোপে ফিরেছে ফুটবল। এখন এ গ্রহে লা লিগা ও সিরিএ ফেরার পালা।

ইতিমধ্যে স্পেন ও ইতালিতে ফুটবল লিগ শুরুর দামামা বেজে গেছে। আসছে ১৪ জুনের পর শুরু হবে ইতালিয়ান লিগ। যদিও এখনও স্প্যানিশ টুর্নামেন্ট আরম্ভ হওয়ার দিনক্ষণ চূড়ান্ত হয়নি।

ইংল্যান্ড, যুক্তরাষ্ট্রেও জুনের মাঝামাঝিতে ফুটবল শুরু হতে যাচ্ছে। এর মাঝে আচমকা কেন মেসি-সুয়ারেজের মিশন ইম্পসিবল মুহূর্তের অবতারণা? আসলে করোনা লকডাউনে দীর্ঘদিন গৃহবন্দি ছিলেন তারা। তাই ট্রেনিংয়ে ফিরে হাড়ভাঙা পরিশ্রম করছেন কাতালানরা।

সদ্য এ নিয়ে একটি টুইট করেছে বার্সা। তাদের পোস্ট করা এক ছবিতে মিশন ইম্পসিবলে ইথানের রোমহর্ষকভাবে রশি বেঁধে ছাদ থেকে মেঝেতে নামার দৃশ্যের সঙ্গে মেসি-সুয়ারেজদের প্র্যাকটিসের দৃশ্যের হুবহু মিল রয়েছে! একে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় অসাধারণ একটি ছবি ভাইরাল হয়েছে।

একসময় বার্সায় খেলতেন নেইমার। তবে ২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে পিএসজিতে পাড়ি জমান তিনি। এরই মধ্যে চাউর হয়েছে– ফের তাকে ব্যক্তিগতভাবে দলের আক্রমণে ফেরাতে চান মেসি। গোপনে কথাবার্তাও নাকি হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই দলবদল/চুক্তি চূড়ান্ত হবে।

এ নিয়ে মজার মিম তৈরি করেছেন ফুটবলভক্তরা। তাতে মেসিদের মিশন ইম্পসিবল মুহূর্তের সঙ্গে ফটোশপ করে নেইমারকে যোগ করেছেন তারা। করোনার কারণে ট্রান্সফার উইন্ডো ধাক্কা খেয়েছে। তাই রসিকতা করে ফুটবলপ্রেমীরা লিখেছেন– নেইমারকে অপহরণ মেসি-সুয়ারেজের!

তথ্যসূত্র: ওয়ান ইন্ডিয়া

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত