করোনায় ব্রাজিলে ২৪ ঘণ্টায় রেকর্ড ১১৮৮ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ২২ মে ২০২০, ১৬:২০:২১ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

কোভিড-১৯ মহামারীতে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না।লাতিন আমেরিকায় ব্রাজিলে করোনা দাপট দেখাচ্ছে।যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইতালি, স্পেন ও ফ্রান্সের পর এবার সবচেয়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি দেশটি।

ব্রাজিলে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে সর্বোচ্চ ১ হাজার ১৮৮ জনের মৃত্যু হয় বৃহস্পতিবার। ফলে ব্রাজিলে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ হাজার ৮২ জনে।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া তথ্যমতে, ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৫৬৪ জন নতুন করে আক্রান্ত হয়েছে। তাতে মোট আক্রান্তের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে। বর্তমানে আক্রান্তের সংখ্যা তিন লাখ ১০ হাজার ৯২১ জন, বিশ্বের মধ্যে যা তৃতীয় সর্বোচ্চ। ব্রাজিলের চেয়ে বেশি রাশিয়ায় তিন লাখ ১৭ হাজার ৫৫৪ জন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ১৬ লাখ ২০ হাজার ৯০২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত