বগুড়ায় আরও ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত

  বগুড়া ব্যুরো ২৩ মে ২০২০, ১১:৫৪:৫৬ | অনলাইন সংস্করণ

বগুড়ায় আরও ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বৃহস্পতিবার রাতে করোনাভাইরাসে মৃত সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের পরিবারের তিন সদস্য রয়েছেন।

এ নিয়ে জেলার বিভিন্ন স্থানে ১৪৩ জন আক্রান্ত হলেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন শুক্রবার রাতে এর সত্যতা নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, শুক্রবার রাত ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাব থেকে দেয়া রিপোর্টে ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হন।

এর মধ্যে সদরের আটজন, সারিয়াকান্দির ছয়জন, দুপচাঁচিয়ার তিনজন, কাহালুর দুজন, আদমদীঘির দুজন এবং নন্দীগ্রাম, শিবগঞ্জ ও গাবতলী উপজেলায় একজন করে।

বগুড়া সদরের আটজনের মধ্যে করোনাভাইরাসে মৃত সাবেক এমপি কামরুন্নাহার পুতুলসহ তার পরিবারের চারজন, গোকুলের ধাওয়াকোলার একজন, মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন একজন, শহরের নুরানী মোড়ের একজন ও চকসুত্রাপুরের একজন।

সারিয়াকান্দির নারচির তিনজন ও কর্ণিবাড়ির তিনজন। দুপচাঁচিয়ার তিনজনের মধ্যে মন্ডলপাড়ার একজন, অন্য দু’জনের বিষয়ে জানা যায়নি। কাহালু দু’জনের ব্যাপারে জানা যায়নি। শিবগঞ্জের কামতারা এলাকার একজন। আদমদীঘির দুজনের মধ্যে কুমারপাড়ার একজন, অন্যজনের তথ্য পাওয়া যায়নি। নন্দীগ্রাম উপজেলা সদরের একজন রয়েছেন। গাবতলীর একজনের মোবাইল ফোন বন্ধ।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেনন, ২৯ মার্চ থেকে ২২ মে রাত ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় ১৪৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর মধ্যে বহিরাগত বেশি। এখন পর্যন্ত ১৬ জন সুস্থ হয়ে ফিরে গেছেন। মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিট ও নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ১২৭ জন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত