রংপুরে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০২০, ১৯:৪৪:৪৬ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন রংপুর সেনানিবাসের ২৫ বীর সাপোর্ট ব্যাটালিয়নের পক্ষ থেকে ক্যাপ্টেন হাদি ও বিভিন্ন পদবির সেনা সদস্যরা আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দুস্থ, ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

শনিবার মিঠাপুকুর উপজেলায় এই ত্রাণ বিতরণ করা হয়।

বিশ্বজুড়ে মানুষ এখন করোনাভাইরাসে বিপর্যস্ত। মহামারীতে বাংলাদেশেও শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় মানবেতর জীবনযাপন করছে।

এসব শ্রমহীন দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ২৫ বীর সাপোর্ট ব্যাটালিয়নের সদস্যরা নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এছাড়া করোনা প্রতিরোধে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করতে সাধারণ জনগণকে উদ্বুদ্ধ করছেন।

উল্লেখ্য যে রংপুরের পীরগঞ্জ, মিঠাপুকুর, পীরগাছা ও কাউনিয়া এই চারটি উপজেলায় ৬৬ পদাতিক ডিভিশনের ২৫ বীর সাপোর্ট ব্যাটালিয়ন করোনা প্রতিরোধ এবং বিভিন্ন জনস্বার্থমূলক কাজ নিরলসভাবে চালিয়ে যাচ্ছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত