ওসমানীনগর সার্কেল অফিসের পরিদর্শক করোনায় আক্রান্ত

  ওসমানীনগর (সিলেট)প্রতিনিধি ২৩ মে ২০২০, ২১:৪৭:৩৯ | অনলাইন সংস্করণ

সিলেটের ওসমানীনগরে অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের একজন পরিদর্শক ও ইউএনও অফিসের একজন পরিচ্ছন্নতাকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ই-মেইলের মাধ্যমে এই দুইজন রিপোর্ট পজিটিভ হয়েছে বলে বার্তা পাঠিয়েছে।

ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের ইন্সপেক্টর পরিবার নিয়ে সিলেট শহরে বসবাস করেন আর প্রতিদিন ওসমানীনগর থানায় সার্কের অফিসের এসে দায়িত্ব পালন করেন। ইউএনও অফিসের পরিচ্ছনতা কর্মী উপজেলার ভার্ড হাসপাতালের নুনু মিয়ার বাসায় ভাড়া থাকেন। তার বাড়ি সুনামগঞ্জের বিসম্ভরপুর উদর উপজেলায়।

ওসমানীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত নতুন এই দুইজন সহ মোট ৯জন আক্রান্ত হলেন।

ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আবদুল্লাহ চৌধুরী বলেন, ইউএনও অফিসরে পরিচ্ছন্নতা কর্মী গত ১৯ মে তাজপুর হাসপাতালে নমুনা প্রদান করে আর সার্কেল অফিসের ইন্সপেক্টর ২/৩ দিন পূর্বে সিলেট সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের দুজনের করোনা পজিটিভ রিপোর্ট আমাদের হাতে আসে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত