দুস্থদের ঈদ উপহার দিল গোয়ালন্দ যুগান্তর স্বজন সমাবেশ

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি  ২৩ মে ২০২০, ২৩:৫৫:২২ | অনলাইন সংস্করণ

করোনায় কর্মহীন হয়ে পড়া কিছু দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছে যুগান্তরের পাঠক সংগঠন স্বজন সমাবেশের সদস্যরা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্বজন সমাবেশের সদস্যরা নিজেরা চাঁদা দিয়ে তহবিল গঠন করে গোয়ালন্দের বিভিন্ন এলাকার ৩০টি পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় আবদুল হালিম মিয়া কলেজ প্রাঙ্গণ হতে শনিবার বেলা আড়াইটায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, চিনি, সেমাই, সয়াবিন তেল, মশলা, দুধ, ডাল ও সাবান।

এ সময় উপস্থিত ছিলেন স্বজন সমাবেশের উপদেষ্টা ও যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, স্বজন সমাবেশের সভাপতি ইব্রাহিম সরদার, সংগঠনের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ মিলন হাসান, কোষাধ্যক্ষ আব্বাস আলী, সমাজ কল্যাণ বিষয়ক সহ-সম্পাদক মোক্তার আলী প্রমুখ।

পরে স্বজন সদস্যরা কয়েকটি বাড়িতে গিয়ে সামগ্রী পৌঁছে দেন। যাদের পক্ষে সামাজিক কারণে এসে গ্রহণ করা সম্ভব ছিল না।

এ বিষয়ে স্বজন সমাবেশের সভাপতি ইব্রাহিম সরদার বলেন, স্বজনদের দেয়া অর্থে আমরা এ উপহার সামগ্রী ক্রয় করি। আমি সকল স্বজন সদস্য ও উপহার গ্রহণকারীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত