ডা. জাফরুল্লাহর স্বাস্থ্যের খোঁজখবর নিলেন খালেদা জিয়া

  যুগান্তর রিপোর্ট ২৭ মে ২০২০, ০০:৩৫:০৩ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার জন্য পাঠালেন ঈদের খাবারও। মঙ্গলবার রাতে খালেদা জিয়ার বাসা থেকে এ খাবার পাঠানো হয়।

এর আগে বিকালে টেলিফোনে জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন বিএনপি চেয়ারপারসন। তবে তিনি ঘুমিয়ে থাকায় সেসময় কথা বলতে পারেননি।

এরপর খালেদা জিয়া স্বাস্থ্যের খোঁজখবর নিতে খাবারসহ প্রতিনিধি দল পাঠান। রাতে ফের ফোন করে জাফরুল্লাহর সঙ্গে কথা বলেন খালেদা জিয়া। এসময় খালেদা জিয়া তাকে সাহস দিয়ে বলেন, আপনি ভেঙে পড়বেন না, সারা দেশের মানুষ আপনার জন্য দোয়া।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের নেতৃত্বে প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবীর খান খালেদা জিয়ার পক্ষ থেকে দেয়া ঈদের খাবার ধানমণ্ডির গণস্বাস্থ্য র্কাযালয়ে পৌঁছে দেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী হাতে শুভেচ্ছা উপহার ফুল ও ফল তুলে দেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য হাসপাতালের পরিচালক ডা. আরমান, ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সরদার জাহাঙ্গীর হোসেন ও ফটোসাংবাদিক বাবুল তালুকদার।

ডা. জাফরুল্লাহ চৌধুরী হাস্যোজ্জ্বল মুখে বিএনপি চেয়ারপারসনের উপহার গ্রহণ করেন এবং টেলিফোন করে তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়ার আবেদন জানান।

উল্লেখ্য, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী গত রোববার পরীক্ষার মাধ্যমে করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত হন।

জাফরুল্লাহর রোগমুক্তি কামনা ফখরুলের : গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহর রোগমুক্তি কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, মুক্তিযোদ্ধা, চিকিৎসক ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমি তার আশু রোগমুক্তি কামনা করছি। অন্যান্য যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদেরও আশু রোগমুক্তি কামনা করছি। ইতোমধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যম কর্মী, রাজনীতিক ও বিশিষ্ট ব্যবসায়ী নেতৃবর্গ যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত