বগুড়া শজিমেক হাসপাতালের দুই নার্সসহ ১১ জনের করোনা শনাক্ত

  বগুড়া ব্যুরো ২৭ মে ২০২০, ১১:২৫:০৪ | অনলাইন সংস্করণ

বগুড়া শজিমেক হাসপাতালের দুই নার্সসহ আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার বিভিন্ন স্থানে ১৯০ জন আক্রান্ত হলেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার রাতে এর সত্যতা নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, ৎমঙ্গলবার রাত ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে।

এতে বগুড়ার ৯০ জনের মধ্যে ১১ জন করোনা পজিটিভ এবং বাকি নেগেটিভ চারজন জয়পুরহাটের। এ নিয়ে বগুড়ায় মোট ১৯০ জন কারোনাভাইরাসে আক্রান্ত হলেন।

আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ছয়জন এবং কাহালু, ধুনট, শাজাহানপুর, শিবগঞ্জ ও সোনাতলায় একজন করে। সদরের ছয়জনের মধ্যে ঢাকাফেরত শহরের ঠনঠনিয়ার একজন, স্থানীয়ভাবে আক্রান্ত রহমাননগরের একজন, নাটাইপাড়ার একজন, মালগ্রাম দক্ষিণপাড়ার একজন, নিশিন্দারার বগুড়া শজিমেক হাসপাতালের একজন নার্স ও পলাতক পালশার একজন।

ঢাকাফেরত সোনাতলার চরপাড়ার একজন, ঢাকা ফেরত শিবগঞ্জের মোকামতলার একজন, ধুনটের চিকাশী গ্রামের একজন, শাজাহানপুরের বগুড়া শজিমেক হাসপাতালের একজন নার্স এবং কাহালুর পীর বকুলতলার একজন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, আক্রান্ত ১৯০ জনের মধ্যে একজন মারা যাওয়ায় ও ১৬ জন সুস্থ হওয়ায় বর্তমানে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিট এবং নিজ নিজ বাড়িতে ১৭৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত