ঈশ্বরদীতে করোনায় প্রথম মৃত্যু

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ২৭ মে ২০২০, ১১:৫১:৫৮ | অনলাইন সংস্করণ

করোনায় আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হলো ঈশ্বরদীতে। ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন মঙ্গলবার সকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদের মৃত্যু হয়েছে।

মজিদ ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত জাহির উদ্দিনের ছেলে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, হার্টের সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে মজিদ ২১ মে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। এরপর তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করে তার করোনা পজিটিভ শনাক্ত হয়।

পরে অবস্থার অবনতি ঘটলে সোমবার তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মুলাডুলি মৃদ্ধাপাড়া কবর স্থানে মঙ্গলবার রাতে তাকে দাফন করা হয়েছে। সরকারের নির্দেশে কঠোর সতর্কতার মধ্য দিয়ে স্থানীয় প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্ছাসেবীরা দাফন কাজ সম্পন্ন করেন।

এ বিষয়ে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, আবুল মজিদ মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের বাসিন্দা হলেও দীর্ঘদিন পাবনা সদরের মেরিন বাইপাস এলাকায় বসবাস করতেন। হার্টের সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত