টাঙ্গাইলে ভার্চুয়াল আদালতের কার্যক্রম শুরু

  টাঙ্গাইল প্রতিনিধি ২৭ মে ২০২০, ২২:৪৮:৫৮ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে ভার্চুয়াল আদালতের কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিন বুধবার জেলা ও দায়রা জজ আদালত থেকে ২১টি এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে ৩৫টি মামলার আসামিরা জামিন পেয়েছেন।

টাঙ্গাইলের সরকারি কৌসুলি (পিপি) এস আকবর খান জানান, জেলা ও দায়রা জজ মো. শওকত আলী চৌধুরীর ভার্চুয়াল আদালতে ২৫টি মামলার জামিন আবেদন করেন আইনজীবীরা। এর মধ্যে ২১টি মামলার আসামীরা জামিন লাভ করেছেন। তিনটি মামলায় জামিন আবেদন খারিজ করা হয়েছে এবং একটি মামলা আদেশের জন্য রাখা হয়েছে।

অপরদিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাশেদুল কবির এবং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রূপম কুমার দাস ও আকরাম হোসেনের আদালতে ৭০টি মামলার শুনানি হয়। ভার্চুয়াল এই তিন আদালত থেকে ৩৫টি মামলার আসামিরা জামিন লাভ করেন।

পিপি এস আকবর খান জানান, দীর্ঘ দুই মাস পর ভার্চুয়াল পদ্ধতিতে আদালতের কার্যক্রম পরিচালিত হল। বৃহস্পতিবারও ভার্চুয়াল আদালতের কার্যক্রম চলবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত