বড়লেখায় পুলিশ কর্মকর্তার স্ত্রীসহ আরও দুজন করোনামুক্ত

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ২৭ মে ২০২০, ২৩:০৯:১১ | অনলাইন সংস্করণ

মৌলভীবাজারের বড়লেখায় এক পুলিশ কর্মকর্তার স্ত্রীসহ আরও দুজন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। তারা বাড়িতে আইসোলেশনে থেকেই সুস্থ হয়ে উঠেছেন। এ নিয়ে উপজেলায় তিনজন সুস্থ হলেন।

নমুনা পরীক্ষায় পরপর দুবার ওই দুই নারীর করোনা নেগেটিভ এসেছে বলে বুধবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। বৃহস্পতিবার তাদের দুজনকে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত ঘোষণা দেয়া হবে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস বুধবার সন্ধ্যায় বলেন, এক পুলিশ কর্মকর্তার স্ত্রীসহ দুই নারী করোনমুক্ত হয়েছেন। তাদের নমুনা পরীক্ষায় পরপর দুবার করোনা নেগেটিভ এসেছে। তারা দুজনই বাড়িতে আইসোলেশনে ছিলেন।

তিনি আরও জানান, তাদের একজনের জ্বর ও গলা ব্যথা ছিল। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ ও গরম পানি খেয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। অপরজনের কোনো উপসর্গ ছিল না। তিনি বাড়িতে আইসোলেশনে থেকেই কোনো চিকিৎসা ছাড়াই শুধু গরম পানি খেয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন।

প্রসঙ্গত, বড়লেখা উপজেলায় এ পর্যন্ত মোট ৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯ মে প্রথম আক্রান্ত যুবক ও বুধবার দুই নারী সুস্থ হয়েছেন। অন্য আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন চিকিৎসক ও একজন ওয়ার্ডবয় রয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত