পলাশে আরও ৪ জন করোনায় আক্রান্ত

  পলাশ (নরসিংদী) প্রতিনিধি ২৮ মে ২০২০, ১২:৪২:০৮ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

নরসিংদীর পলাশ উপজেলায় নতুন করে আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ২৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা) ফারহানা আলী ও পলাশ থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন।

তিনি বলেন, করোনা শনাক্তের খবর পেয়ে বুধবার রাতেই চারজনের বাসা লকডাউন করা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরা যেন তাদের সুবিধা-অসুবিধাসহ খাবার পৌঁছে দেন, সে জন্য কথা বলা হয়েছে। প্রয়োজনে তারা আমার কাছে ফোন করবে, খাবারসহ যা প্রয়োজন আমি পৌঁছে দেব।

নতুন করে করোনা শনাক্তদের মধ্যে- পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার উত্তর চরপাড়ার এক পুরুষ ও এক নারী, পলাশ বাজারের এক পুরুষ এবং পলাশের ডাংগা ইউনিয়নের পূবালী বাজারসংলগ্ন একজন পুরুষ রয়েছেন।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত চারজন নিজ বাসায় আইসোলেশন ও লকডাউনে থাকবেন। এ অবস্থায় কেউ বাড়ির বাহিরে যাবে না এবং কেউ প্রবেশ করবে না। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত