মজিবুর রহমান মঞ্জু করোনা আক্রান্ত

  যুগান্তর রিপোর্ট ২৮ মে ২০২০, ১২:৫৩:২০ | অনলাইন সংস্করণ

জামায়াতে ইসলামী ছেড়ে নতুন দল গঠন করা আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টির) সদস্য সচিব মজিবুর রহমান মনজু কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন।
বৃহস্পতিবার দলের অফিসিয়াল ফেসবুক পেজে পার্টির যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার এ তথ্য জানান।
ফেসবুক পেইজে জানানো হয়, মজিবুর রহমান মঞ্জুর শারীরিক অবস্থা গত কয়েকদিন ধরে খারাপ যাচ্ছিল। ১০/১২ দিন আগে তার ব্যক্তিগত ড্রাইভার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাকে হাসপাতাল ভর্তি করাসহ পারিবারিক সহযোগিতামূলক কাজে সাবধানতা ও সতর্কতার সঙ্গে তিনি নিয়োজিত ছিলেন।
ফেইসবুক পোস্টে বলা হয়, দুর্ভাগ্যজনকভাবে ঈদের দুদিন আগে মঞ্জুর মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়। তার হাল্কা জ্বর, মাথা ও গায়ে ব্যথা ইত্যাদি দেখা দেয়। তিনি সঙ্গে সঙ্গে আইসোলেশনে চলে যান। এরপর ধীরে ধীরে তার শরীর একটু খারাপ হয়।
এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক আরও জানান, মঙ্গলবার আইসিডিডিআরবিতে মঞ্জুর করোনাভাইরাস পরীক্ষা করানো হয় এবং রিপোর্টে ‘করোনা পজিটিভ’এসেছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত তত্ত্বাবধানে তিনি নিজ বাসগৃহে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
তিনি আরও জানান, মঞ্জুর এখনও কঠিন কোনো পরিস্থিতি হয়নি। দেশবাসীর কাছে মজিবুর রহমান মঞ্জু দোয়া চেয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত