তিতাসের করোনাজয়ী কুস্তিগীর রাসেল প্লাজমা থেরাপি দিতে ঢাকায়

  তিতাস (কুমিল্লা) প্রতিনিধি ২৮ মে ২০২০, ২৩:৫২:২২ | অনলাইন সংস্করণ

কুমিল্লার তিতাস উপজেলার করোনাজয়ী জব্বারের বলি খেলার চ্যাম্পিয়ন কুস্তিগীর রাসেল একজন করোনা রোগীকে প্লাজমা থেরাপি দিতে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

জানা গেছে, ঢাকার অ্যাপোলো হাসপাতালের আইসিইউতে করোনায় আক্রান্ত বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী খসরুল আলম খান রিপনকে (ডিরেক্টর কেফাং টেক্সটাইল লি.) প্লাজমা থেরাপির মাধ্যমে সুস্থ করে তোলার জন্য বৃহস্পতিবার দুপুরে তিনি তিতাস থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন। যাওয়ার পূর্বে রাসেল বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে ফোনে অভিহিত করে দোয়া চেয়েছেন।

পারভেজ হোসেন সরকার বলেন, আমি আমরা তিতাসবাসী মহান আল্লাহতালার কাছে তার এই মানবিকতার জন্য রাসেল ও তার পরিবারের সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

গত ১১ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন রাসেল ও তার মেয়ে এবং বাবা। এই করোনাযুদ্ধে বিজয়ী হয়ে রাসেল নিজ গ্রামের লোকজন নিয়ে একটানা কৃষকের বিনামূল্যে ধান কেটে দিয়েছেন।

উল্লেখ্য, বুধবার রাতে কুমিল্লার একটি দৈনিকের সম্পাদক আবুল কাশেম হৃদয় একটি ফেসবুক স্ট্যাটাস দেন। এই ফেসবুক স্ট্যাটাস দেখে প্লাজমা থেরাপি দেয়ার আগ্রহ প্রকাশ করেন রাসেল।

এ বিষয়ে কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি সেলিমা আহমাদ (মেরী) রাসেলের মানবিকতার কথা শুনে তাকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত