হাটহাজারীতে ব্যাংকের সাত কর্মকর্তা-কর্মচারীসহ ২৬ জনের করোনা শনাক্ত

  হাটাহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ২৯ মে ২০২০, ২০:৩৫:০৪ | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা এখন করোনার হটস্পটে পরিণত হয়েছে। উপজেলার ব্যাংকপাড়া বলে খ্যাত পৌর সদরের ব্যস্ততম কাচারী সড়কের সোনালী ব্যাংক শাখায় ১৭ জন ব্যাংক কর্মকর্তা-কর্মচারীর মধ্যে ব্যাংকের ব্যবস্থাপক, সেকেন্ড অফিসার ও আনসারসহ ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার রাতে ওই ৭ জনসহ উপজেলায় একদিনে রেকর্ড সংখ্যক ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন। আক্রান্তদের মধ্যে ব্যাংকে কর্মরত আনসার সদস্যও রয়েছেন। তবে আক্রান্ত সবাই শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানা গেছে।

এ ছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনায় আক্রান্ত ১৯ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে হাটহাজারীতে আক্রান্তের সংখ্যা মোট ৮৮ জন এবং মৃতের সংখ্যা ৩ নারীসহ ৪ জন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইমতিয়াজ হোসাইন জানান, চট্টগ্রামের হাটহাজারী উপজেলা এখন হটস্পটে পরিণত হয়েছে। এ পর্যন্ত একদিনে ২৬ জন আক্রান্ত হওয়া সর্বোচ্চ রেকর্ড। এ নিয়ে উপজেলায় ৮৮ জন করোনায় আক্রান্ত। যার শতকরা হার প্রায় ২০.৪৮। ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ জন এবং মারা গেছেন ৩ জন নারী ও ১ জন পুরুষ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত