সিলেটে করোনায় আইসোলেশন সেন্টারের নার্সিং কর্মকর্তার মৃত্যু

  সিলেট ব্যুরো ৩০ মে ২০২০, ০১:০৬:৩২ | অনলাইন সংস্করণ

রুহুল আমিন। ফাইল ছবি

সিলেটে করোনা আইসোলেশন সেন্টার ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের নার্সিং কর্মকর্তা রুহুল আমিন মারা গেছেন। শুক্রবার রাত সোয়া ১০টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

তিনি জানান, করোনা আইসোলেশন সেন্টার শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের দায়িত্বে ছিলেন রুহুল আমিন। দায়িত্বরত অবস্থায় তিনি করোনায় আক্রান্ত হন। এরপর নিজের কর্মস্থল শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন তিনি। শুক্রবার সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল তাকে।

এর আগে রুহুল আমিনের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. ইউনুছুর রহমান, উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, এনেস্থিসিয়া বিভাগের প্রধান ডা. ময়নুল হোসেন ডালিম, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও সুশান্ত কুমার মহাপাত্র ও একই হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক নিহারী রাণী দাস।

রুহুল আমিনের মৃত্যুর পর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত