বগুড়ায় তালাকনামায় স্বাক্ষর না পেয়ে গৃহবধূর চুল কেটে দেয়ার অভিযোগ

  বগুড়া ব্যুরো ৩১ মে ২০২০, ২৩:৩২:২৪ | অনলাইন সংস্করণ

বগুড়ায় তালাকের কাগজে স্বাক্ষর করতে রাজি না হওয়ায় এক গৃহবধূকে (৩২) স্বামীর নির্দেশে শাশুড়ি ও ননদ ঘরে আটকে রেখে মারপিটের পর মাথার চুল কেটে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতভর সদর উপজেলার লাহিড়িপাড়া ইউনিয়নের মধুমাঝিড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই গৃহবধূ রোববার সকালে পালিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত মামলা হয়নি।

লাহিড়িপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাফতুন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করলেও এ ব্যাপারে তার কিছু করণীয় নেই বলে জানিয়েছেন।

স্বজনরা জানান, বগুড়া সদর উপজেলার মধুমাঝিড়া গ্রামের মৃত আজিজুল ইসলামের ছেলে আবদুর রহিম প্রায় একযুগ আগে উত্তর লাহিড়িপাড়ার বেলাল হোসেনের মেয়েকে বিয়ে করে। তাদের সংসারে দুটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে নানা কারণে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

আবদুর রহিম তাকে তালাক দেয়ার সিদ্ধান্ত নেয়। ওই গৃহবধূ রাজি না হলে শনিবার রাতে ননদ ও শাশুড়ি ঘুম থেকে ডেকে তোলেন। এরপর ঘরে আটকে রেখে তাকে রাতভর মারপিট করে। একপর্যায়ে মাথার চুল কেটে দেয়। রোববার সকালে সুযোগ পেয়ে গৃহবধূ বাড়ি থেকে পালিয়ে বগুড়া শজিমেক হাসপাতালে গিয়ে ভর্তি হন।

ওই গৃহবধূর চাচাতো ভাই রুবেল আহম্মেদ জানান, স্বামীর নির্দেশেই তার বোনকে মারপিটের পর মাথার চুল কেটে দেয়া হয়েছে।

সদর থানার ইন্সপেক্টর রেজাউল করিম রেজা জানান, গৃহবধূকে নির্যাতনের কথা শুনেছেন। তবে সন্ধ্যা পর্যন্ত কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত