বাবার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়া আমিরুল জিপিএ ৫ পেয়েছে

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ০১ জুন ২০২০, ০০:২৫:৪৫ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পিতার লাশ দাফন করে সলিমগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দেয়া আমিরুল ইসলাম বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। সে সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

জানা গেছে, নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের খোরশেদ আলম গত ২ ফেব্রুয়ারি উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে তার ছেলের এসএসসির পরীক্ষার সিট দেখতে যায়। স্কুলের তোরণ ভেঙ্গে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যায়। পরদিন সকালে ছেলে আমিরুল তার পিতা খোরশেদ মিয়ার লাশ দাফন করে পরীক্ষায় অংশ গ্রহণ করে।

সেই আমিরুল পিতার মৃত্যুর শোক নিয়ে পরীক্ষা দিয়েও বিজ্ঞান বিভাগ থেকে ১১৫০ নম্বর পেয়ে গোল্ডেন জিপিএ -৫ পেয়ে সবার নজর কেড়েছেন।

সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আলী বলেন, আমার ২৫ বছরের শিক্ষকতা জীবনে এতো আনন্দ পাইনি। আমিরুলের রেজাল্ট দেখে যতটুকু আনন্দ পেয়েছি। আমার নিজের সন্তানও এই স্কুল থেকে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। আমি আনন্দিত হয়েছি আমিরুলের রেজাল্টে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেন বলেন, আমিরুলের এই রেজাল্টে আমাদের শিক্ষক সমাজ খুবই আনন্দিত। তার সুন্দর ও কল্যাণময় জীবন কামনা করছি।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, আমিরুলের রেজাল্টটি আমাদের সবার জন্য আনন্দের এবং ভালো লাগার সংবাদ। আমিরুলের এই রেজাল্ট আমাদের জন্য অনুপ্রেরণা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত