শ্রীমঙ্গলে চিকিৎসকসহ একদিনে ১৮ করোনা রোগী শনাক্ত 

  শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি  ০১ জুন ২০২০, ১১:২৬:০০ | অনলাইন সংস্করণ

শ্রীমঙ্গলে চিকিৎসকসহ এক দিনে রেকর্ড সংখ্যক ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্ত মো. নজরুল ইসলাম যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ নিয়ে উপজেলায় মোট ৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। আক্রান্তদের মধ্যে ২ জন মৃত্যুবরণ করেছেন ও ২ জন সুস্থ হয়েছেন।

করোনায় আক্রান্ত হয়ে গত ২৬ মে শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আহাদ, পরদিন ২৭ মে বিকাশ দত্ত নামে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়।

উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার নতুন করে আক্রান্ত ১৮ জনের মধ্যে হাসপাতালের এক চিকিৎসকও রয়েছেন। এর আগেও আরেক ডাক্তার করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনায় আক্রান্তদের বাসাবাড়ি লকডাউন করেছে প্রশাসনের কর্মকর্তারা। উপজেলার বিভিন্ন এলাকার আক্রান্ত ১৮ জন হলেন- শিল্পা, প্রণব দেবনাথ, ডা. সাদ আহমেদ, আজব আলী, জসিম মাঝি, হৃদয় শেখ, টিনা, পলাশ দত্ত, জানে আলম, মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত (মারা গেছেন), আব্দুস সোবহান, কামরুল হোসাইন, তাজ উদ্দিন, ইমা আক্তার, সাহিদা, মো.সাইফুল ইসলাম, নূর জাহান বেগম ও নিশি চক্রবর্তী।

এ ব্যাপারে মৌলভীবাজার সদর হাসপাতালের সিভিল সার্জন ডা.তউহিদ আহমদ যুগান্তরকে জানান শ্রীমঙ্গল থেকে গত ২৭ ও ২৮ মে বিভিন্ন জনের কাছ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। রবিবার রাতে সিলেট থেকে আংশিক এই ১৮ জনের পজিটিভ ফলাফল হাতে এসেছে।

এদিকে একদিনের ব্যবধানে শ্রীমঙ্গলে রেকর্ড সংখ্যক ১৮ জন করোনা সনাক্তের ঘটনায় গোটা উপজেলা জুড়ে মানুষের মধ্যে তীব্র আতংক দেখা দিয়েছে। এসময় প্রচুর সংখ্যক মানুষজন এই প্রতিবেদক কে মোবাইল ফোনে কল করে ও ফেইসবুক আইডিতে ১৮ জনের আক্রান্তের সত্যতা জানতে বার্তা পাঠান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত