করোনা মুক্ত রাখতে হাজীগঞ্জ বাজার ১০ দিন বন্ধ

  হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ০১ জুন ২০২০, ২৩:৫০:১৮ | অনলাইন সংস্করণ

চাঁদপুরের হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির আয়োজিত আলোচনা সভায় করোনামুক্ত হাজীগঞ্জ রাখতে ১০ দিন বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সূর্যোদয় থেকে ২৪ ঘণ্টায় ওষুধ ও মুদি দোকান ২টা পর্যন্ত খোলা থাকবে। বাকী সব দোকান বন্ধ থাকবে।

এছাড়াও আগামী ৩ দিনের মধ্যে তরকারি বিক্রি শেষ করার নির্দেশ দেয়া হয়।

অপরদিকে ব্যবসায়ীদের স্বার্থরক্ষায় বিদ্যুৎ বিল সমন্বয় করার সিদ্ধান্ত, দোকান ভাড়া হ্রাস করার উদ্যোগ নেয়া হয়।

এই নির্দেশ অমান্যকারীদের প্রশাসনিক মাধ্যমে জরিমানা ও কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।

সোমবার বিকালে হাজীগঞ্জ বড় মসজিদ মাঠে বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক জরুরী সভায় এসব সিদ্ধান্ত হয়। এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন, এএসপি সার্কেল আফজাল হোসেন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবদুল রশিদ প্রমুখ। সভায় হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত