ফরিদপুরে তিনশ’ ছাড়াল করোনা আক্রান্ত রোগীর সংখ্যা

  ফরিদপুর ব্যুরো ০১ জুন ২০২০, ২৩:৫৫:২৩ | অনলাইন সংস্করণ

ফরিদপুরে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা তিনশ’ অতিক্রম করেছে। গত ২৪ ঘণ্টায় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ আরও ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩০৫ জনে।

সোমবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ফরিদপুর ও বোয়ালমারীতে ৫ জন করে, চরভদ্রাসন, সদরপুর ও সালথায় ২ জন করে এবং আলফাডাঙ্গা উপজেলায় ১ জন। আক্রান্তের মধ্যে ৮ জন নারী ও ৯ জন পুরুষ।

একজন নারীসহ দুই জন চিকিৎসক ও একজন স্বাস্থ্য কর্মী ফরিদপুর সদরে বসবাস করেন। বোয়ালমারীতে এক পরিবারে বাবা (৭৬), ছেলে (৪০), ছেলের স্ত্রী (২২), নাতি (২)সহ আক্রান্ত হয়েছে এক পরিবারের পাঁচজন।

যে ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ৪০ বছরের ১৪ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ১ জন এবং ৬০ বছরের ঊর্ধ্বে রয়েছে ২ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, সোমবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ২৭ জনের। এর মধ্যে ফরিদপুরের ১৭, গোপালগঞ্জে ৮ জন ও রাজবাড়ীর ১, চট্টগ্রামের ১ জন।

ফরিদপুরে সোমবার পর্যন্ত মোট শনাক্ত ৩০৫ জনের মধ্যে ফরিদপুর সদরে ৭৯ জন, ভাঙ্গায় ৬১, বোয়ালমারীতে ৫৩, নগরকান্দায় ৩০, চরভদ্রাসনে ২৯, আলফাডাঙ্গায় ২৬, সদরপুরে ১২, মধুখালীতে ৯ এবং সালথায় ৬ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, বোয়ালমারী, চরভদ্রাসন, সদরপুর, সালখা ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত