নওগাঁয় করোনাভাইরাসে ব্যবসায়ীর মৃত্যু

  নওগাঁ প্রতিনিধি ০২ জুন ২০২০, ২০:৩৮:২০ | অনলাইন সংস্করণ

নওগাঁয় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নুরুল ইসলাম নুরু (৫৮) নামে এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে নওগাঁ শহরের কাপড়পট্টি এলাকায় নিজ বাসায় তার মৃত্যু হয়।

নুরুল ইসলাম নুরু ‘তরু বস্ত্রালয় এবং সততা’ মার্কেটের মালিক ছিলেন। তরু বস্ত্রালয়ের দ্বিতীয় তলায় তিনি বাস করতেন।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, ঈদের দুইদিন আগে তার শরীরে জ্বরসহ করোনার উপসর্গ দেখা দেয়। এরপর তিনি দোকান বন্ধ করে কোয়ারেন্টিনে চলে যান। ঈদের আগেই তার নমুনা সংগ্রহ করা হয়। গত ৩০ মে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর থেকে তিনি বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছিলেন।

এ নিয়ে নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২ জনে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলার সুলতানপুর মহল্লার ১ জন ক্যানসারে আক্রান্ত হয়ে বগুড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর পর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

সোমবার পর্যন্ত নওগাঁয় ১৩২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮৮ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত