শিবগঞ্জে করোনায় আক্রান্ত দম্পতির দায়িত্ব নিলেন এসপি নূরুল

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ০২ জুন ২০২০, ২০:৪৬:৫০ | অনলাইন সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলাবাসীর সঙ্গে করোনাযুদ্ধে মাঠে নেমেছে সৈয়দ পরিবার। প্রায় দুই মাস যাবৎ উপজেলার কর্মহীন পরিবারের পাশে দাঁড়ান সৈয়দ পরিবারের গড়া জিকে ফাউন্ডেশন। এর পর রমজান মাসে ঈদসামগ্রী পৌঁছে দেন ওই স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি।

তারই ধারাবাহিকতায় শিবগঞ্জ পৌরসভা ও বিনোদপুরে করোনা আক্রান্ত দুই দম্পতির পাশে দাঁড়িয়েছেন কুমিল্লার এসপি ও শিবগঞ্জ উপজেলার বাসিন্দা সৈয়দ নুরুল ইসলাম বিবিএম (বার) পিপিএম।

সোমবার সকালে চাঁদ শিকারি গ্রামের সেই করোনা রোগীর বাড়িতে দুই মাসের খাবারসামগ্রী পাঠান তিনি।

খাবারের মধ্যে রয়েছে ৫০ কেজি চাল, ১০ পদের ফল, মাছ, মুরগি, ডিমসহ করোনা প্রতিরোধক জিনিসপত্র। এ ছাড়াও তাদের নগদ অর্থও প্রদান করা হয়। তাদের সার্বিক দায়িত্ব নেন এসপি নুরুল।

এর আগেও শিবগঞ্জ পৌরসভায় করোনায় আক্রান্ত দম্পতির কাছেও তিনি খাদ্যসামগ্রী পাঠিয়েছেন। এ সব উপহারসামগ্রী পেয়ে সৈয়দ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন করোনা আক্রান্ত দম্পতি ও স্থানীয়রা।

এ বিষয়ে পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বলেন, করোনায় আক্রান্তদের পাশে থেকে সাহস জোগানো সমাজের সব মানুষেরই নৈতিক দায়িত্ব। আশা করছি আক্রান্তরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

উল্লেখ্য, করোনাকালজুড়েই জিকে ফাউন্ডেশন প্রায় ১৮ হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: juganto[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত