সোনারগাঁওয়ের বারদীতে করোনায় আক্রান্ত পরিবারের পাশে লায়ন মাহবুব

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁও ০২ জুন ২০২০, ২০:৫৩:২৭ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এবার লকডাউনে থাকা করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে ও এর আশপাশে লকডাউনে থাকা বাড়িঘরে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল।

মঙ্গলবার দুপুরে বারদী ইউনিয়নের দলরদী ও মছলন্দপুর পশ্চিমপাড়া এলাকায় করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে গিয়ে তিনি ওই খাদ্যসামগ্রী উপহার দেন ও রোগীদের খোঁজ খবর নেন।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, লবণ, মুরগি, আপেল, মালটা, আঙ্গুরসহ নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী। এসময় আওয়ামী লীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল করোনায় আক্রান্ত অসহায় পরিবারের পাশে সবসময় থাকার আশ্বাস দেন।

আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত প্রদক্ষেপ বাস্তবায়নে তিনি সব সময় কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে কেউ যেন না খেয়ে মারা না যায় সেই ব্যাপারে তিনি দীর্ঘ ৩ মাস ধরে সোনারগাঁওয়ে কাজ করছেন।

এলাকার বেকার, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তিনি চাল, ডাল, আলু, পিঁয়াজ, লবণ ও তেলসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসের হটস্পট হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একের পর এক কোভিড-১৯ রোগীর সংখ্যা বেড়েই চলছে। বিগত দুই মাসে এ উপজেলার বিভিন্ন এলাকায় ২১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১০ জন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত