এক ছাত্রদল নেতার জন্য বিএনপির সম্পাদকসহ ৪০ নেতাকর্মী কোয়ারেন্টিনে

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ০২ জুন ২০২০, ২৩:০৬:২৫ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছাত্রদলের এক নেতার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তার সংস্পর্শে আসা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৪০ জন বিএনপি নেতাকর্মীকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে করোনা রিপোর্টে পজিটিভ আসে মোট ৫ জনের। তাদের মধ্যে রয়েছেন বাঞ্ছারামপুর সরকারি কলেজের ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ভিটি জগরারচর গ্রামের আবু রায়হান ও বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আতাউর করিম, সদরের একটি ডায়গনস্টিক সেন্টারের কর্মচারী শাহনাজ বেগম, দরিয়াদৌলত উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দোহা ও জগন্নাথপুর গ্রামের শিক্ষার্থী লুৎফুর রহমান।

এদের মধ্যে ছাত্রদল নেতা আবু রায়হান গত ৩১ মে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত উপজেলা সদরের এক কফি হাউজে মিলাদ মাহফিলে অংশ নেন। এই সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ অর্ধশতাধিক বিএনপি-যুবদল-ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মান্নান জানান, ছাত্রদলের আবু রায়হান জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেয় সেখানে আমিসহ অনেক নেতা-কর্মী উপস্থিত ছিল। সে করোনায় আক্রান্ত এটা আমরা কেউ জানতাম না। এমনকি সে যে করোনার নমুনা দিয়েছে তাও আমাদের কাউকে জানায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার জানান, আজ নতুন পাঁচজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে এরমধ্যে ছাত্রদলের এক নেতা রয়েছে। তার সংস্পর্শে আসা ৪০ জনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়ির অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে এ থাকার নির্দেশ দেয়া হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত