নোয়াখালীতে সাংবাদিকের বাবাসহ করোনায় ৪ জনের মৃত্যু

  কোম্পানিগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ০৩ জুন ২০২০, ০২:৪২:৩৩ | অনলাইন সংস্করণ

বেসরকারি টেলিভিশন যমুনা টিভির নোয়াখালী প্রতিনিধি মোতাসিম বিল্লাহ্ সবুজের বাবা কাজী মো সোলায়মানসহ নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে করোনায় মারা গেছেন আরও ৪ জন। এনিয়ে জেলা করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১৯জনে দাঁড়াল।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস বলেন, মঙ্গলবার সন্ধ্যায় চৌমুহনী পৌর হাজীপুরের বাসিন্দা ও সাংবাদিক সবুজের বাবা কাজী মো. সোলায়মান (৬৪) মারা গেছেন। গত সোমবার তার করোনা শনাক্ত হয়েছিল। এরপর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনের ছিলেন।

এছাড়া সোমবার রাতের আসা রিপোর্টে উপজেলার একলাশপুরে বাসিন্দা নূরুল হক (৬২) ও দূর্গাপুর এলাকার বাসিন্দা নবীর হোসেন (৬৫) এর করোনা পজিটিভ আসে।
তারা দুজনই গত ৩১মে মারা যান। এর আগে গত ২৯মে মারা যাওয়া শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের বাসিন্দা মো. হানিফ (৬০) করোনা পজিটিভ ছিলেন বলে জানা গেছে।
সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মতিউর রহমান জানান, গত ৩০ মে অসুস্থ অবস্থায় মারা যান উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩)। মৃত্যুর আগে তার নমুনা সংগ্রহ করা হয়। সোমবার রাতে আসা রিপোর্টে জানা গেছে আহসান উল্যা করোনায় আক্রান্ত ছিলেন।

এ পর্যন্ত জেলায় করোনায় যাদের মৃত্যু হয়েছে - সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগের কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩), কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪), চৌমুহনী পৌরসভার কাজী মো. সোলায়মান (৬৪), বেগমগঞ্জ একলাশপুরের নূরুল হক (৬২), দূর্গাপুরের নবীর হোসেন (৬৫) ও শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের মো হানিফ (৬০)।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত