মেয়র আরিফের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০২০, ০৫:৪৮:৪২ | অনলাইন সংস্করণ

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শ্যামা হক চৌধুরী

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বিএনপি নেতা আরিফুল হক চৌধুরীর স্ত্রী শ্যামা হক চৌধুরী। বর্তমানে তিনি আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মঙ্গলবার প্রাপ্ত রিপোর্টে নতুন করে আরও ২৮ জনের কভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে মেয়র পত্নী শ্যামা হক চৌধুরী ও জকিগঞ্জের একজন ইউপি চেয়ারম্যানও রয়েছেন।

মঙ্গলবার রাতে সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২৩ মে মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন করোনায় আক্রান্ত হন। এরপর থেকে মেয়র স্ব-পরিবারে বাসায় কোয়ারেন্টিনে ছিলেন।

এদিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, করোনায় আক্রান্ত হয়েছেন জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ।

তিনি ছাড়া বাকি ২৬ জন আক্রান্ত হলেন - মধ্যে দক্ষিণ সুরমায় একজন, ওসমানীনগর দুইজন, সদর উপজেলায় ৮ জন, জকিগঞ্জে ৫ জন, ফেঞ্চুগঞ্জে তিনজন, জৈন্তাপুর ৫ জন এবং বালাগঞ্জ দুইজন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত