বরিশালে নার্সসহ আরও  ৫৪ জনের করোনা শনাক্ত  

  বরিশাল ব্যুরো ০৩ জুন ২০২০, ২১:২৮:৩৮ | অনলাইন সংস্করণ

বরিশালে নতুন করে নার্স, স্বাস্থ্যকর্মী ও পরিছন্নতাকর্মীসহ ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বরিশাল জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।

মঙ্গলবার রাতে প্রকাশিত তথ্যে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলায় ৩ জন, মুলাদী উপজেলায় ২ জন ও মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন চিকিৎসকসহ মোট ৬ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৭ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স ও ১ জন স্টাফসহ ২ জন, জেলার বাবুগঞ্জ ও সদর জেনারেল হাসপাতালে কর্মরত ৩ জন নার্স, ১ জন স্বাস্থ্য পরিদর্শক ও ১ জন স্টাফসহ ৫ জন, বাবুগঞ্জ উপজেলায় ৬ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন, বানারীপাড়া উপজেলায় ২ জন, উজিরপুর উপজেলায় ১ জন, গৌরনদী উপজেলায় ১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৫ জন, মুলাদী উপজেলায় ১ জন।

এর মধ্যে বরিশাল সিটি কর্পোরেশন এলাকার ধান গবেষণা রোড এলাকার ২ জন, উলালঘুনি, সেকশন রোড, ব্যাপ্টিস্ট মিশন রোড, কাউনিয়া, রূপাতলি, নাজির মহল্লা, নথুল্লাবাদ, ফরেস্টার বাড়ি প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, রাহাত-আনোয়ার হসপিটালের ২ জন স্টাফসহ মোট ৫৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৪১৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আক্রান্তদের তালিকায় রয়েছেন, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স ও ১ জন স্টাফসহ মোট ২ জন, বাবুগঞ্জ উপজেলা ও সদর জেনারেল হাসপাতালে কর্মরত ৩ জন নার্স, ১ জন স্বাস্থ্য পরিদর্শক ও ১ জন স্টাফসহ ৫ জন, মোট ৬ জনসহ স্বাস্থ্য বিভাগের ৮ ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে।

করোনাভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১৭ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ৬ জন), ২৬ জন নার্স, ২ জন রেজিস্টার, ১ জন নার্স সুপারভাইজার, ২ জন মেডিকেল টেকনলজিস্ট, ২ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক, ১ জন স্টোরকিপার, ১ জন ড্রাইভার, ৫ জন স্টাফ, ১ জন কার্পেন্টার, ১ জন পরিচ্ছন্নতাকর্মীসহ সর্বমোট ৫৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।

এ দিকে মঙ্গলবার এ জেলায় করোনা থেকে কেউ সুস্থতা লাভ করেনি। গত ২৬ মে আরোগ্য লাভ করা ২ জনসহ অদ্যাবধি এ জেলায় মোট ৪৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অপরদিকে এ দিন করোনা পজিটিভে কেউ মারা যাননি। অদ্যাবধি এ নিয়ে জেলায় ৩ জন করোনা পজিটিভ ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত