জয়পুরহাটে ১৮৯ জনের করোনা শনাক্ত   

  জয়পুরহাট প্রতিনিধি ০৩ জুন ২০২০, ২২:২৯:০৭ | অনলাইন সংস্করণ

জয়পুরহাটে বুধবার পর্যন্ত জেলার পাঁচটি উপজেলায় মোট ১৮৯ জনের শরীরে প্রাণঘাতী করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্তদের একজনেরও মৃত্যু হয়নি।বরং এ সব করোনাক্রান্ত রোগীদের মধ্যে মোট ৭৮ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

বুধবার জেলার সর্বশেষ করোনা সংক্রমণ পরিস্থিতি সম্পর্কে জয়পুরহাটের সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, করোনা রোগী সন্দেহে ঢাকা ও বগুড়ায় পাঠানো নমুনা থেকে প্রাপ্ত রিপোর্টে বুধবার পর্যন্ত ১৮৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ ছাড়া করোনা সন্দেহে ১৯৮ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন। আইসোলেশনে আছেন ২১২ জন।

তা ছাড়া এখন সেভ হোম কোয়ারেন্টিনে নিজেদের বাসা-বাড়িতে আছেন ৪ হাজার ১১৪ জন। অপরদিকে এ পর্যন্ত করোনা আক্রান্ত ৭৮ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। অন্য দিকে কোয়ারেন্টিন ও আইসোলেশন থেকে চিকিৎসা শেষে সুস্থ হওয়ায় মোট ৩ হাজার ৪৯৮ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত