গাজীপুরে আরও ৬০ জন করোনায় আক্রান্ত

  গাজীপুর প্রতিনিধি ০৪ জুন ২০২০, ২৩:৩৬:২০ | অনলাইন সংস্করণ

গাজীপুরে ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় বৃহস্পতিবারের ফলাফলে আরও ৬০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট এক হাজার ৪৯০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২৮৬ জন সুস্থ হয়ে উঠেছেন। এছাড়াও ১১ জন মারা গেছেন।

গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, গাজীপুরের ৫টি উপজেলার মধ্যে এ পর্যন্ত সদর উপজেলায় সর্বাধিক সংখ্যক লোক করোনায় আক্রান্ত হয়েছেন। এ উপজেলায় আক্রান্ত হয়েছে ৯৫৬ জন। অন্য চারটি উপজেলার আক্রান্তদের মধ্যে কালিয়াকৈরে ১৬৩ জন, কালীগঞ্জে ১৫১ জন, শ্রীপুরে ১১৮ জন ও কাপাসিয়া উপজেলায় ১০২ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ১১ জন মারা গেছেন।

গাজীপুরে এ পর্যন্ত ১২ হাজার ৭৫ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিক ও পোশাককর্মীও রয়েছেন।

গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম জানান, নতুন আক্রান্ত ৬০ জনের মধ্যে সদরে ২৬ জন, শ্রীপুর উপজেলায় ২৫ জন, কালিয়াকৈর উপজেলায় ৭ জন, কাপাসিয়া উপজেলায় ২ জন রয়েছেন। তবে কালীগঞ্জ উপজেলায় এদিন কেউ আক্রান্ত হননি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত