করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর সিএমএইচে

  বান্দরবান প্রতিনিধি ০৭ জুন ২০২০, ১১:৫৯:০৫ | অনলাইন সংস্করণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। ছবি: যুগান্তর

করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে বান্দরবান থেকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় হেলিকপ্টারে তাকে ঢাকায় আনা হয়। এ সময় মন্ত্রীর বড় ছেলে ও মেয়ে তার সঙ্গে ছিলেন।

এর আগে বেলা ১১টার দিকে মন্ত্রী ঢাকার উদ্দেশে রওনা হওয়ার আগে বান্দরবান ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসা থেকে বেড়িয়ে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দূরত্ব বজায় রেখে কথা বলেন। এ সময় জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আকতারসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রীর একান্ত সহকারী (এপিএস) সাদেক হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, শনিবার কক্সবাজারে ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা পজিটিভ শনাক্ত হয়। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

মন্ত্রীর ব্যক্তিগত একান্ত সহকারী, বডিগার্ড পুলিশ সদস্য এবং সার্বক্ষণিক মন্ত্রীর সেবায় নিয়োজিত কর্মচারীসহ তিনজনের নমুনাও সংগ্রহ করা হয়েছে। তাদের রিপোর্ট এখনও আসেনি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত