মানিকগঞ্জে আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  মানিকগঞ্জ প্রতিনিধি ০৭ জুন ২০২০, ১৩:০২:৫৯ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন থেকে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার সকাল পৌনে ৭টার দিকে তিনি মারা যান।

মৃত যুবকের নাম সাদ্দাম হোসেন (২৬)। তিনি মানিকগঞ্জ সদর উপজেলার উকিয়ারা গ্রামের নায়েব আলীর ছেলে।

হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক বলেন, সাদ্দাম হোসেন শরীরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সকাল সাড়ে ৬টার দিকে জেলা হাসপাতালের জরুরি বিভাগে আসেন।

কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ভর্তি করার ১৫ মিনিটের মাথায়ই তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউশনে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা?

এদিকে মানিকগঞ্জে নতুন করে আরও ২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ৩০৫ জন। আক্রান্তদের মধ্যে সাটুরিয়া উপজেলায় ৯ জন, মানিকগঞ্জ সদর ও সিঙ্গাইর উপজেলায় ৬ জন করে, দৌলতপুরে ৩ জন এবং ঘিওর উপজেলায় রয়েছেন ২ জন।

রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. রফিকুন নাহার বন্যা।

সিভিল সার্জন অফিসসূত্রে জানা গেছে, জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ১৫ জন। নিহতদের মধ্যে ১১ পুরুষ ও চারজন নারী রয়েছেন।

এ ছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও তিনজন। এদের মধ্যে দুজন সিঙ্গাইর উপজেলায় এবং অন্যজনের বাড়ি হরিরামপুর উপজেলায়।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত