কুষ্টিয়ার মেয়র করোনায় আক্রান্ত

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ০৯ জুন ২০২০, ০০:০৭:০৬ | অনলাইন সংস্করণ

কুষ্টিয়া জেলায় ভেড়ামারা পৌর মেয়র শামিমুল ইসলাম ছানাসহ নতুন করে আরও ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এ এইচ এম আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সন্ধ্যায় কুষ্টিয়া মেডিকেল কলেজ পিসিআর ল্যাব থেকে জেলার ৬৭টি নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে যার মধ্যে ৪৯টি নেগেটিভ ও ১৮টি পজিটিভ। কুষ্টিয়ার ভেড়ামারা পৌর মেয়র শামিমুল ইসলাম ছানা রয়েছে।

নতুন আক্রান্ত ১৮ জনের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলার ৯ জন, দৌলতপুর ৩ জন, ভেড়ামারায় ২ জন, মিরপুর ১ জন, খোকসা ৩ জন। নতুন শনাক্তদের মধ্যে ১১ জন পুরুষ ও ৭ জন নারী।

এই নিয়ে কুষ্টিয়ায় ১৩৮ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তারমধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন মোট ৩১ জন। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন। কুষ্টিয়া জেলায় করোনায় আক্রান্ত কোনো রোগী মারা যাননি বলে জানা গেছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত