সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি করোনায় আক্রান্ত 

  সৈয়দ সালাউদ্দিন, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ১৬ জুন ২০২০, ২১:১৩:৩৬ | অনলাইন সংস্করণ

সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি বর্তমানে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিবিৎসাধীন আছেন। মঙ্গলবার সন্ধ্যায় তার ব্যক্তিগত সহকারী আহাদ মো. সাঈদ হায়দার যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কিছুক্ষণ আগে নমুনা পরীক্ষার ফল পেয়েছি। রিপোর্ট পজিটিভ এসেছে। তার শ্বাসকষ্ট নেই, তবে জ্বর ও কাশি রয়েছে বলে তিনি জানান। উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।

তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) নেয়ার চিন্তা-ভাবনা করা হচ্ছে উল্লেখ করে ব্যক্তিগত সহকারী বলেন, গ্যাস্ট্রোলিভার হাসপাতালের চিকিৎসকরা পরামর্শ দিলে আমরা তাকে সিএমএইচে স্থানান্তর করবো।

উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনার উপসর্গ নিয়ে গত রোববার গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন। এ দিন তার সংসদ অধিবেশনে যোগ দেয়ার কথা থাকলেও অসুস্থতার কারণে তিনি যোগ দিতে পারেননি।

তার এ খবর শ্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী এলাকায় পৌঁছলে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে সবার কাছে রোগমুক্তি কামনা করছেন।

উপাধ্যক্ষ আব্দুস শহীদ ১৯৯১ সাল থেকে এ পর্যন্ত তার নির্বাচনী আসন থেকে টানা ৬ বার এমপি নির্বাচিত হয়েছেন।

তিনি বর্তমানে অনুমিত হিসাব সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত