বাঞ্ছারামপুরে দরিদ্রের মাঝে অর্থ বিতরণ করেছেন ক্যাপ্টেন তাজুল ইসলাম

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১৬ জুন ২০২০, ২১:৫০:৫৪ | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলামের ঐচ্ছিক তহবিল থেকে ২৫০ জন চা বিক্রেতা, সেলুন ও দরিদ্র দোকানী এবং কর্মহীনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাঞ্ছারামপুর সদরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম মিলনায়তনে মোট ৫ লাখ টাকার আর্থিক সহায়তা দেয়া হয়েছে সংশ্লিষ্টদের।

অর্থ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েদুল ইসলাম বকুল, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, একেএম শহিদুল হক বাবুল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল আহাদ খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য মির্জা শফিকুল ইসলাম স্বপন, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আনোয়ার, সাধারণ সম্পাদক ভিপি মাসুদ রানা।

এ ছাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভুঁইয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সৈয়দ মো. আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক আবদুল রাজ্জাক, কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি মো. জামাল হায়দারসহ আওয়ামী লীগের অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

এ সময় বক্তারা বলেন, করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। মানুষও দিন দিন এই ভাইরাসকে পাশ কাটিয়ে চলার চেষ্টা করছেন। করোনা মোকাবেলা করতে হলে সবাইকে অনেক বেশি সচেতন হতে হবে। নিজ নিজ জায়গা থেকে সচেতন না হলে এই প্রাণঘাতী ভাইরাস সবার মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে বলে আশঙ্কা প্রকাশ করেন বক্তারা।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত