গজারিয়ায় করোনা উপসর্গে ২ জনের মৃত্যু, নমুনা সংগ্রহ ছাড়াই দাফন

  গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ১৭ জুন ২০২০, ২৩:১১:৪৬ | অনলাইন সংস্করণ

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় দুইজনের মৃত্যু হয়েছে। দুইজনকেই নমুনা সংগ্রহ ছাড়াই তড়িঘড়ি করে দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার গজারিয়া উপজেলার গোসাইরচর গ্রামের জয়নাল (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। প্রতিবেশীরা জানিয়েছে মৃত্যুর আগে তার মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ ছিল। তবে বিষয়টি নিয়ে পরিবারের কোনো লোক কথা বলতে রাজি হননি।

এ দিকে মঙ্গলবার রাত ১০টায় উপজেলার বাউশিয়া ইউনিয়নের মধ্য বাউশিয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মফিজ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

তার পরিবারের স্বজনরা জানান, মারা যাওয়ার পূর্বে তার শরীরে করোনা উপসর্গ থাকায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং জরুরি বিভাগে চিকিৎসা রেজিস্ট্রারে তার নাম উল্লেখ করা হয় এবং জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার বিষয়টিও লিপিবদ্ধ রয়েছে। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করে নমুনা সংগ্রহের কিটের সংকট থাকায় তার নমুনা নেয়া সম্ভব হয়নি বলে জানিয়েছে মৃত্যু ব্যক্তির পরিবার।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসলিমা আনাম জানান, উপসর্গ নিয়ে মারা যাওয়ার বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন। জনপ্রতিনিধি বা অত্র এলাকার দায়িত্বশীল ব্যক্তিবর্গ বিষয়টি তাদের অবহিত করলে তারা নমুনা সংগ্রহ করতেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত