করোনার উপসর্গ: হাসপাতালে ভর্তির ৪ ঘণ্টা পরই মারা গেলেন চিকিৎসক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২১ জুন ২০২০, ১২:০৮:৩১ | অনলাইন সংস্করণ

ডা. সৈয়দ শাহনেওয়াজ। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির ৪ ঘণ্টা পরেই এক দন্তচিকিৎসক মারা গেছেন। তার নাম ডা. সৈয়দ শাহনেওয়াজ (৫০)।

রোববার ভোর ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

সৈয়দ শাহনেওয়াজ হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাধবপুর বাজারে হাক্কানী ডেন্টাল ক্লিনিক নামে একটি দন্তচিকিৎসালয় পরিচালনা করতেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া মহল্লায়।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার রাতে হঠাৎ করে প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হয় ডা. শাহনেওয়াজের। পরে রাত দেড়টার দিকে পরিবারের লোকজন তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ভোরে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে ভোর ৫টার দিকে মারা যান তিনি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, করোনাভাইরাস পরীক্ষার জন্য আমাদের লোকজন ওই চিকিৎসকের নমুনা নিতে চেয়েছিলেন। কিন্তু তার পরিবারের লোকজন পরীক্ষা করাবেন না জানিয়ে মরদেহ নিয়ে চলে গেছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত