সিলেটে সব হোটেল-মোটেল বন্ধ ঘোষণা

  সিলেট ব্যুরো ২৩ জুন ২০২০, ২১:০২:৩০ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সিলেটের সব হোটেল-মোটেল বন্ধ থাকবে। সিলেট হোটেল এন্ড গেস্ট হাউস ওনার্স গ্রুপের সঙ্গে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বোর্ড রুমে এক মতবিনিময় সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়।

বর্তমান দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলার জন্য মঙ্গলবার বিকালে চেম্বার কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বলা হয়, পর্যটনের এ ভরা মৌসুমে হোটেল মোটেলগুলোতে বিদেশি পর্যটক নেই। এমনকি শূন্যের কোটায় দেশীয় পর্যটকও। করোনাভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ার কারণে পর্যটনের ভরা মৌসুমেও ফাঁকা প্রকৃতি কন্যা সিলেটের বিভিন্ন এলাকা। ফলে আর্থিক বিপর্যয়ের মুখে পর্যটন ব্যবসার সঙ্গে জড়িতরা বলে উল্লেখ করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক নওসাদ আল মোক্তাদির, সদস্য আবু তাহের মো. শোয়েব, তাহমিন আহমদ, শেখ আব্দুল হারুন, জুনেদ আহমেদ সওকত, মো. মাহমুদ আলম, মো. গোলাম কিবরিয়া ও সুমাত নূরী জুয়েল।

এ ব্যাপারে সিলেট হোটেল অ্যান্ড গেস্ট হাউস ওনার্স গ্রুপের সভাপতি সুমাত নূরী চৌধুরী বলেন, করোনাভাইরাসের প্রভাবে পর্যটন ব্যবসা চ্যালেঞ্জের মুখে পড়ছে। অন্যান্য বছর এই সময়ে সবকটি হোটেলে সাধারণত ৮০ ভাগ বোর্ডার থাকতেন। এবার তা শূন্যের কোটায় নেমে এসেছে। এ পরিস্থিতির উন্নতি না হলে ব্যবসায়ীরা বড় ধরনের ক্ষতির সম্মুখীন হবেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত