নরসিংদীর ইসলামী ব্যাংকের ৫ কর্মকর্তার করোনা শনাক্ত

  নরসিংদী প্রতিনিধি ২৫ জুন ২০২০, ২২:৫৫:৩৩ | অনলাইন সংস্করণ

নরসিংদীর ইসলামী ব্যাংকের প্রধান শাখার ম্যানেজারসহ ঊর্ধ্বতন ৫ কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছেন। সংস্পর্শে আসা আরও ১৫ কর্মকর্তা-কর্মচারী হোম আইসোলেশনে থাকায় ঝুঁকি বিবেচনা করে পরবর্তী নির্দেশনার আগ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে নরসিংদী বাজারস্থ ব্যাংকের প্রধান শাখাটি।

বৃহস্পতিবার দুপুরে করোনাভাইরাস কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সহকারী কমিশনার (ভূমি) শাহআলম মিয়া ব্যাংকটিকে বন্ধ ঘোষণা করেন। একই সঙ্গে আক্রান্ত ও সন্দেহভাজনসহ সবার স্বাস্থ্য পরীক্ষার আশ্বাস দেন।

এ দিকে বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর ৮০ শয্যাবিশিষ্ট করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ নিয়ে সকালেই হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা বিবেচনায় ঢাকায় রেফার্ড করা হলেও নেয়া সম্ভব হয়নি।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যের প্রেক্ষিতে, গত ২৪ ঘণ্টায় নতুন ১৫ জনসহ নরসিংদীতে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭১ জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৭ জন। ৮০২ জন আইসোলেশন মুক্ত হলেও প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে রয়েছেন আরও ৪৪২ জন রোগী।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত