করোনা উপসর্গে তাহিরপুর হাসপাতালে মুক্তিযোদ্ধার মৃত্যু

  যুগান্তর রিপোর্ট, তাহিরপুর ২৫ জুন ২০২০, ২২:৫৮:৪১ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের তাহিরপুরে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা মতিউর রহমান (৬৫) মারা গেছেন। বৃহস্পতিবার ভোররাতে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

মতিউর রহমান উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের পাগলপুর গ্রামের মৃত মহর আলীর ছেলে। মৃত্যুকালে তিনি ৬ মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার বাদাঘাটের ভোলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের দায়িত্বপালনরত অবস্থায় ২০১৭ সালে অবসর গ্রহণ করেন।

বৃহস্পতিবার বিকালে মৃতের পারিবারিক সূত্র যুগান্তরকে জানায়, মতিউর রহমান টানা এক সপ্তাহ ধরে সর্দি জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার দুপুরের দিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। বৃহস্পতিবার ভোর রাতে তিনি মারা যান।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন যুগান্তরকে বলেন, মুক্তিযোদ্ধা মতিউর রহমান করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদ্মাসন সিংহ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকবাল হোসেন, থানার ওসি আতিকুর রহমানের উপস্থিতিতে হাসপাতাল প্রাঙ্গণে প্রয়াত মুক্তিযোদ্ধাকে থানা পুলিশের একটি চৌকস টিম রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন। এরপর বাদ জোহর উপজেলার পাগলপুর গ্রামের ঈদগাহ মাঠ সংলগ্ন পঞ্চায়েতি কবরস্থানে তাকে দাফন করা হয়।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত