রংপুরে করোনা হাসপাতালে নারীসহ তিনজনের মৃত্যু

  রংপুর ব্যুরো ২৫ জুন ২০২০, ২৩:০৪:৫০ | অনলাইন সংস্করণ

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২ জনের বাড়ি রংপুর নগরীতে অপরজন এক জনের বাড়ি কুড়িগ্রামের চিলমারীতে। এরা সবাই রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃতরা হলেন, তোফাজ্জল হোসেন (৬৮), খালেদ হাবিব মুকুল (৫০) ও জামিলা খাতুন। এর মধ্যে রংপুর নগরীর মাহিগঞ্জের বাসিন্দা তোফাজ্জল হোসেন গত ২২ জুন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অন্যদিকে কুড়িগ্রামের চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের খালেদ হাবিব মুকুল গত ১৭ জুন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি কুড়িগ্রাম জেলার করোনা আক্রান্ত রোগী হিসেবে প্রথম মৃত ব্যক্তি। এছাড়াও রংপুর নগরীর স্টেশন মাছুয়াপট্টির জামিলা খাতুন গত ৯ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম নূরুন নবী জানান, বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন ও খালেদ হাবিব মুকুলের মৃত্যু হয়েছে। অন্যদিকে জামিলা খাতুন বৃহস্পতিবার মারা গেছেন। এ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।

তিনি জানান, করোনা ছাড়াও তোফাজ্জল হোসেন ডায়াবেটিসে ভুগছিলেন। দুইদিন আগে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। একই দিন সন্ধ্যায় চিলমারীর খালেদ হাবিব মুকুলের মৃত্যু হয়। আর জামিলা খাতুন বৃহস্পতিবার সকালে মারা গেছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত